LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ০৪ মে ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বিএনপি আর কখনো কোনোমতেই আওয়ামী লীগ সরকারের অধীনে কোনো নির্বাচনে যাবে না :ফখরুল



বিএনপি আর কখনো কোনোমতেই আওয়ামী লীগ সরকারের অধীনে কোনো নির্বাচনে যাবে না বলে জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মঙ্গলবার (৫ অক্টোবর) গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংবাদ সম্মেলন পরবর্তী প্রতিক্রিয়ায় বিএনপি এই সংবাদ সম্মেলনের আয়োজন করে। মানুষ ভোট দিতে চায়, নিজের ভোট নিজে দিতে চায়, যাকে খুশি তাকে দিতে চায় মন্তব্য করে প্রধান প্রধানমন্ত্রীর বক্তব্যের জবাবে বিএনপির মহাসচিব বলেন, আওয়ামী লীগের নির্যাতন অত্যাচার থেকে বাঁচার জন্য এই জনগণ বিএনপিকে ভোট দেবে। করোনাকালীন সময় সরকারের ব্যর্থতার কারণে আজ দেশের অর্থনৈতিক অবস্থা ভঙ্গুর। দলীয় লোকজন ছাড়া করোনাকালীন সময় সরকার ঘোষিত আর্থিক অনুদান কেউ পায়নি। সার্চ কমিটির মাধ্যমে নির্বাচন কমিশন গঠন করা জনগণের সঙ্গে ধোঁকাবাজি ছাড়া আর কিছুই নাই মন্তব্য করে তিনি বলেন, যে কোনা নির্বাচন কমিশন হোক, নির্বাচনকালীন নির্দলীয় সরকার না থাকলে নির্বাচন কমিশন যতই নিরপেক্ষ হোক, সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। সার্চ কমিটির মাধ্যমে কমিশন গঠন হলে গতবারের অভিজ্ঞতটা ভলো নয়, হুদা কমিশন অনেক ক্ষেত্রে আওয়ামী লীগ থেকেও বেশি দলীয় ভূমিকা পালন করেছে। তিনি বলেন, সকল রাজনৈতিক দলের মতামতের ভিত্তিতে একটি নির্বাচনকালীন সরকার গঠন করতে হবে। এরপর তাদের মতামতের ভিত্তিতে একটি নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন করতে হবে। তাহলে দেশের সমস্ত রাজনৈতিক দল নির্বাচনে যাবে কিনা সেটা ভেবে দেখবে। বিএনপি মহাসচিব বলেন, বর্তমান সরকারের অধীনে ও এ রকম নির্বাচন কমিশনের অধীনে ওই ধরনের কোনো নির্বাচন আর হবে না, গ্রহণযোগ্য হবে না। ২০১৪-১৮, এর মত নির্বাচন নির্বাচন খেলা আর হবে না। দলীয় সরকারের অধীনে নির্বাচন জাতীয় ও আন্তর্জাতিকভাবে এখনো পর্যন্ত গ্রহণযোগ্য হয়নি। এমনকি কেউ এটি সহজভাবে মেনে নেয়নি। জনগণের প্রয়োজনে আবারও সংবিধান পরিবর্তন করতে হবে মন্তব্য করে ফখরুল আরও বলেন, আওয়ামী লীগ জেনে গেছে যে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন হলে তারা আর ক্ষমতায় আসতে পারবে না। এ জন্যই তারা নির্দলীয় নিরপেক্ষ নির্বাচনকালীন সরকারের অধীনে নির্বাচনে যেতে চায় না। জিয়াউর রহমানের আমলে অনেক সেনা সদস্যকে হত্যা করা হয়েছে প্রধানমন্ত্রীর এমন বক্তব্যের জবাবে তিনি বলেন, ৭১ থেকে ৭৫ পর্যন্ত অনেক মানুষ হত্যা হয়েছে। এর বিচার কে করবে? এছাড়া জিয়াউর রহমানের সময়ে সেনাবাহিনীতে যে কু পাল্টা কু হয়েছে, সেগুলোর বিচার সেনাবাহিনীর আদালতেই হয়েছে। এর জন্য জিয়াউর রহমান দায়ী নয়।


1